September 16, 2024, 8:16 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বগুড়ায় ধুনুটে এক নারীর আত্মহত্যা।

বগুড়া (ধুনুটা) প্রতিনিধি: বগুড়া ধুনুট উপজেলার অফিসার পাড়া এলাকায় সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে মুন্নি খাতুন (২৩) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। তিনি ঐ এলাকার আজগর আলী ছেলে শহিদুল ইসলামের দুইতলা বিল্ডিং এর ভাড়া থাকতেন।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন থানা পুলিশ। তবে আত্মহত্যা কারণ এখনও জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় দুই বছর আগে উপজেলার এলাঙ্গী ইউনিয়নের হাঁসাপোটল গ্রামের পশ্চিমপাড়া এলাকার মোয়াজ্জেম হোসেনের মেয়ে মুন্নি খাতুন পৌরসভা এলাকার শহিদুল ইসলামের বিল্ডিং এর দুইতলায় একটি রুম ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন। সোমবার সকাল থেকে দুপুর ১২ টার মধ্যে কোনো এক সময় ভাড়া বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারে বলে ধারনা করা হচ্ছে। প্রতিবেশীরা জানায়, মুন্নি খাতুন নির্দিষ্ট সময় ঘুম থেকে না উঠায় তাকে ডাকতে থাকে। কিন্তু তার কোন সাড়া না পেয়ে লোকজন দরজা ভেঙ্গে রুমের ভেতরে গেলে গলায় ফাঁস দেয়া অবস্থায় দেখতে পায়। পরে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

ধুনট থানার অফিসার ইনচার্জ সৈকত হাসান বলেন, আত্মহত্যার প্রকৃত কোনো কারণ জানা যায়নি। তবে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে আত্মহত্যার প্রকৃত কারণ জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com